Wellcome to National Portal
বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৮ ফেব্রুয়ারি ২০২২

কল সেন্টার (১০০)

গ্রাহক অভিযোগ গ্রহনের জন্য সার্বক্ষণিক Call Center (100) সেবা

 
বিদ্যমান টেলিযোগাযোগ সেবা সংক্রান্ত যে কোন অভিযোগ প্রাপ্তির লক্ষ্যে বিটিআরসি গ্রাহক অভিযোগ হটলাইন Call Center (100) চালু করেছে। যেকোন গ্রাহক অপারেটরদের নিকট সেবা প্রাপ্তিতে অপারগ হলে, উক্ত অপারেটরের বিরুদ্ধে যেকোন বাংলাদেশি মোবাইল নম্বর থেকে 100 ডায়াল করে তার অভিযোগ প্রদান করতে পারবে। সেবাটি সপ্তাহে ৭ দিন ২৪ ঘন্টা ভিত্তিতে চলমান। এর মাধ্যমে অভিযোগ ছাড়াও যে কোন সেবা সংক্রান্ত তথ্য গ্রাহকগণ সহজেই জানতে পারে। এছাড়া BTRC’র Website এ Web Complain Box চালু রয়েছে, যা ১০০’র অভিযোগ কেন্দ্রের আদলে সর্বদা কার্যকর রয়েছে। 
 
সেবা গ্রহণ পদ্ধতিঃ গ্রাহক টেলিযোগাযোগ সেবা সংক্রান্ত যে কোন তথ্য জানার জন্য বা অভিযোগ প্রদানের জন্য যেকোন বাংলাদেশি মোবাইল নম্বর থেকে 100 ডায়াল করে সেবাটি গ্রহণ করতে পারবে। এছাড়া BTRC’র Website এ Web Complain Box এ লিখিতভাবে অভিযোগ প্রদান করতে পারবে।