Wellcome to National Portal
বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৮ ফেব্রুয়ারি ২০২২

গণশুনানী

নিয়মিত গণশুনানী আয়োজন
 
গ্রাহকদের নিকট হতে সরাসরি টেলিযোগাযোগ সেবা সংক্রান্ত অভিযোগ শোনার জন্য বিটিআরসি হতে প্রতি বছর গণশুনানির আয়োজন করা হয়। সভায় ডাক ও টেলিযোগাযোগ বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা, বিটিআরসির শীর্ষস্থানীয় কর্মকর্তা এবং সংশ্লিষ্ট অপারেটরসমূহের শীর্ষস্থানীয় কর্মকর্তাগণ উপস্থিত থাকেন। গণশুনানীতে অংশগ্রহণের জন্য গ্রাহকদের নিকট আবেদন করার আহবান জানানো হয়। নির্ধারিত দিনে আবেদনকারী গ্রাহকগণ উপস্থিত থেকে টেলিযোগাযোগ সেবা সংক্রান্ত তার অভিযোগ উল্লেখ করেন। কমিশনের ওয়েবসাইটের গনশুনানির তারিখ, নিবন্ধন প্রক্রিয়া, বিগত গণশুনানী সমূহে আলোচিত বিষয়ের অগ্রগতির প্রতিবেদন উপস্থাপন করা হয়।
 
সেবা গ্রহণ পদ্ধতিঃ কমিশনের ওয়েবসাইটের গনশুনানির তারিখ ও নিবন্ধন প্রক্রিয়া উল্লেখ করা মাত্র গ্রাহক নির্ধারিত সময়ের মধ্যে অনলাইন রেজিস্ট্রশন সম্পন্ন করতঃ গণশুনানীতে অংশগ্রহণ করতে পারবে।
 

COVID19 Movement Pass Online Police Clearance BD Police Help line Expatriate Cell Opinion or Complaint NIS Bangladesh Police Hot Line Number Right to Information PIMS Police Cyber Support for Women BPWN Annual Training Workshop Achievement & Success PHQ Invitation Card
Press Release Recruitment Information Procurement / Tender Notice Legal Instrument Innovation Corner Detective Magazine Bangladesh Football Club Diabetes-Covid19 Exam Results Accident Info Important Forms

Apps

icon icon icon icon icon icon